নেইমারদের শিরোপা উৎসব অঝোরে কাঁদলেন রোনালদো

প্রকাশ : ০২ জুন ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া ডেস্ক

কোনোভাবেই যেন আল-হিলালের সামনে বাধা হয়ে দাঁড়াতে পারছে না ক্রিস্টিয়ানো রোনালদোর আল-নাসর। নেইমারদের সঙ্গে হেরে আরও একবার স্বপ্নভঙ্গ হলো সিআর সেভেনের।

সৌদি কিংস কাপ ফুটবলের ফাইনালে টাইব্রেকারে জয়ের মধ্য দিয়ে শিরোপা অক্ষুণ্ণ রাখল আল-হিলাল। গতকাল শনিবার জেদ্দার কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে শিরোপার লড়াইয়ে আল নাসরকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়েছে সৌদি প্রো লিগ চ্যাম্পিয়নরা। এর আগে, নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়েও ১-১ গোলে সমতায় ছিল ম্যাচটি। তবে উত্তাপ ছড়ানো ফাইনালে সব কিছু ছাপিয়ে আলোচনায় রোনালদোর কান্না। ফাইনালে হারের পর মাঠেই কান্নায় ভেঙে পড়েন পর্তুগিজ এই মহাতারকা। পুরো ম্যাচে জমজমাট লড়াইয়ের পর ১-১ ব্যবধানে থামে মূলপর্বের খেলা। ফলে ম্যাচের ভাগ্য নির্ধারণে ভরসা রাখতে হয় পেনাল্টি শুটআউটে।

সেখানে হিলালের কাছে হার মানে ক্রিশ্চিয়ানোর রোনালদোর আল নাসর। আর এই জয়ে কিংস কাপের ১১তম শিরোপা ঘরে তোলে আল হিলাল। ফাইনালে ১২০ মিনিট মাঠে থেকেও কোনো পার্থক্য গড়ে দিতে পারেননি রোনালদো। তবে হতাশাগ্রস্ত এই তারকা ফুটবলার কাঁদতে কাঁদতেই মাঠ ছেড়েছেন। এদিকে খেলতে না পারলেও মাঠে থেকে দলের ট্রফি জয়ের উদযাপনে সঙ্গী ছিলেন চোটের কারণে গত অক্টোবর থেকেই মাঠের বাইরে থাকা নেইমার জুনিয়র।

শিরোপা-উৎসবের একাধিক ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন ব্রাজিলিয়ান এই পোস্টারবয়। পোস্টে নেইমার লিখেছেন, ‘অবিশ্বাস্য বছরের জন্য দলকে অভিনন্দন। আজ আবারও তোমরা নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছ। এ বছরের শিরোপার জন্য ধন্যবাদ।’