ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রৌপ্যজয়ী সাগরের সংবর্ধনা কাল

রৌপ্যজয়ী সাগরের সংবর্ধনা কাল

তুরস্কে কোটা টুর্নামেন্টে প্যারিস অলিম্পিকে খেলার টিকিট আগেই পেয়েছেন বাংলাদেশের আর্চার সাগর ইসলাম। পরে রুপাও জেতেন তিনি।

রোমান সানার পর দ্বিতীয় আরচার হিসাবে এই যোগ্যতা অর্জন করলেন সাগর। তাই রোমানের মতোই এই আরচারকে জমকালো সংবর্ধনা দিতে যাচ্ছে ফেডারেশন। আগামীকাল বৃহস্পতিবার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এই সংবর্ধনা দেয়া হবে। এদিকে গতকাল মঙ্গলবার তুরস্কের আনতালিয়া থেকে ভোরে ঢাকায় ফিরেছেন আর্চাররা।

হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দরে সাগরকে অভ্যর্থনা দিয়েছেন ফেডারেশনের কর্মকর্তারা। অন্যদের ফুল দিয়ে অভ্যর্থনা জানালেও রুপাজয়ী সাগরকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

করানো হয় মিষ্টিমুখ।

উষ্ণ অভ্যর্থনা পেয়ে পদক জয়ের স্মৃতি মনে করে সাগর বলেন, ‘তুরস্কে যাওয়ার আগে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলেছিলাম। তখন থেকেই নিজের প্রতি একটি বিশ্বাস জন্মেছিল কিছু করতে পারব। খেলা শুরুর পর সেই বিশ্বাস আরও তীব্র হয়। বাকিটা ক্যারিয়ারের ইতিহাস।’

প্যারিস অলিম্পিকে খেলার সুযোগ পাওয়ায় এবার লক্ষ্যটা আরো বড় করে দেখছেন সাগর, ‘যেহেতু অলিম্পিকে খেলার সুযোগ পেয়েছি, আল্লাহ সহায় থাকলে দেশের জন্য প্রথম কোনো অলিম্পিক পদক জিততে চাই।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত