ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাফজয়ী যুবাদের সংবর্ধনা দেবে সরকার

সাফজয়ী যুবাদের সংবর্ধনা দেবে সরকার

নেপালকে উড়িয়ে প্রথমবার সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। গত বুধবার ললিতপুরের আনফা কমপ্লেক্সে স্বাগতিকদের ৪-১ গোলে হারায় লাল সবুজের যুবারা। এমন অর্জনের পর মিরাজুল, আসিফদের জন্য সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছে সরকার। এমন তথ্য জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপদেষ্টা সৈয়দ রিজওয়ানা হাসান। গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রধান উপদেষ্টার সরকারি বাসভবন যমুনায় উপদেষ্টা পরিষদের বৈঠক শেষে এক বিফ্রিংয়ে তিনি এসব কথা বলেন।

সৈয়দ রিজওয়ানা হাসান বলেন, ‘আমাদের খেলার অঙ্গন থেকে দুইটা ভালো খবর এসেছে। একটা হচ্ছে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়ন ২০২৪, এটাতো বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। আজকে উপদেষ্টা পরিষদের সভার সিদ্ধান্ত যে, আমরা তাদের জন্য একটা সংবর্ধনার আয়োজন করব।’ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক উপদেষ্টা আরো বলেন, আরেকটা হলো- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তানকে হারিয়েছে। আমরা মনে করছি খেলোয়াড়দের মধ্যে এই যে একটা উদ্যোম এসেছে, এটাকে ধরে রাখার জন্য তাদের অভিনন্দন জানানো দরকার। সেজন্য আমাদের উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে সকল খেলোয়াড়, কোচ এবং বোর্ডকে অভিনন্দন জানিয়েছি।

প্রসঙ্গত, বয়সভিত্তিক সাফ অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে এই প্রথম শিরোপা জিতেছে বাংলাদেশ। এর আগে তিনবার অংশ নিয়ে শূন্যহাতে ফিরেছে লাল-সবুজের যুবারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত