বিসিবি সভাপতির সঙ্গে ক্রিকেটারদের বৈঠক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রীড়া প্রতিবেদক

ছাত্র জনতার গণঅভ্যুত্থানে সরকার পতনের পর রাষ্ট্রের বিভিন্ন সেক্টরে পরিবর্তন এসেছে। চলমান সেই পরিবর্তনের হাওয়া লেগে বদলে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নাজমুল হাসান পাপনের পদত্যাগের পর নতুন সভাপতির দায়িত্ব নিয়েছেন ফারুক আহমেদ। সাবেক এই ক্রিকেটার যে দিনই নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ করেন তখন জাতীয় দল খেলছিল পাকিস্তানে।

সেখানে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর কয়েক দিন আগে দেশে ফিরেছেন তারা। গতকাল বৃৃহস্পতিবার জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধ্বনা দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তারপরই ক্রিকেটারদের সঙ্গে বোর্ড সভাপতি ফারুক করেছেন বৈঠক। মিরপুর শেরে বাংলায় বিসিবি কার্যালয়ে ফারুকের সঙ্গে বৈঠকে দেখা গেছে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদদের। এ সময় ছিলেন তামিম ইকবালও। সম্প্রতি গুঞ্জন রয়েছে বোর্ড পরিচালক হয়ে বিসিবিতে ফিরছেন সাবেক এই অধিনায়ক! যদিও সে বিষয়ে এখনো কোনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। ক্রিকেট বোর্ডের সভাপতির সঙ্গে এই বৈঠকে ছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তামিম ইকবাল, মুমিনুল হক, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয় এবং মেহেদি হাসান মিরাজ।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুর নাগাদ প্রধান উপদেষ্টার কার্যালয়ে যান নাজমুল হোসেন শান্তরা। পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজজয়ী দেখা করে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে। এ সময় যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া উপস্থিত ছিলেন। এ ছাড়া বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ ছাড়াও পরিচালক নাজমুল আবেদীন ফাহিম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও ছিলেন।