ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) আয়োজনে শুরু হচ্ছে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল ২০২৪’। আগামী মঙ্গলবার কার্নিভাল উদ্বোধন করবেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

প্রতিষ্ঠানটির সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন এ সময় উপস্থিত থাকবেন। বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শুটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতারের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকবে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারর্ফমেন্সের ভিত্তিতে সেরা খেলোয়াড় নির্বাচিত ও পুরস্কৃত করা হবে। সপ্তাহব্যাপী এই কার্নিভালে, শুটিং অনুষ্ঠিত হবে হকি স্টেডিয়ামে, ব্যাডমিন্টন ডিসিপ্লিন অনুষ্ঠিত হবে শহীদ তাজ উদ্দিন ইনডোর স্টেডিয়ামে এবং সাঁতার অনুষ্ঠিত হবে আইভি রহমান সুইমিংপুলে। টেবিল টেনিস, ক্যারম, দাবা ও কলব্রিজ অনুষ্ঠিত হবে বিএসজেএ’র নিজস্ব কার্যালয়ে।

গতকাল রোববার বিওএ’র ডাচ্বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এই কার্নিভালে আমরা ওয়ালটন পরিবার শুরু থেকে সম্পৃক্ত ছিলাম। এবারও বিএসজেএর সঙ্গে সম্পৃক্ত হলাম। আসলে এটা আমাদেরই ক্রীড়া উৎসব। আমি মনে করি আমরা সবাই একই পরিবারভূক্ত। আশা করছি অত্যন্ত সুন্দর ও সুষ্ঠভাবে এই প্রতিযোগিতা সম্পন্ন হবে।’ সংবাদ সম্মেলনে অরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মো. রবিউল ইসলাম। এই আয়োজনের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত