ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেষ সময়ের গোলে জয়বঞ্চিত মেসিরা

শেষ সময়ের গোলে জয়বঞ্চিত মেসিরা

শেষ মুহূর্তে গোল করে যাদের জেতার অভ্যাস, সেই ইন্টার মায়ামি উল্টো গোল হজম করেছে শেষ সময়ে। ম্যাচটি প্রায় জিতেই গিয়েছিলেন লিওনেল মেসিরা। ম্যাচের তখন ২০ সেকেন্ড বাকি। আর এমন সময়েই গোল করে হিসেব পাল্টে দিলো নিউ ইয়র্ক সিটি।

ঘরের মাঠের ৪০ হাজার দর্শককে উল্লাস ভাসিয়ে একদম শেষ সময়ে লিওনেল মেসির মায়ামির কাছ থেকে পয়েন্ট আদায় করে নেয় নিউইয়র্ক সিটি। ৯৫তম মিনিটে কর্নার থেকে হেডে গোলটি করেন তরুণ মিডফিল্ডার জেমস স্যান্ডস। মেজর সকার লিগের ম্যাচটি ড্র হয় ১-১ গোলে। চোট থেকে ফেরার পর মেসির তৃতীয় ম্যাচ ছিল এটি। পঞ্চম মিনিটেই তার ফ্রি কিক উড়ে যায় সামান্য ওপর দিয়ে। পরে দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন লুইস সুয়ারেসও। প্রথমার্ধে পাঁচটি কর্নার পেলেও কাজে লাগাতে পারেনি নিউইয়র্ক সিটি। এই অর্ধে স্রেফ একটি শট তারা রাখতে পারে লক্ষ্যে। মাঝেমধ্যে কিছু ঝলক দেখানো ছাড়া ম্যাচে সেভাবে প্রভাব রাখতে পারেননি মেসি। ইন্টার মায়ামির আক্রমণেও তাই ধার ততটা ছিল না। ব্যক্তিগত কারণে ম্যাচে ছিলেন না মিডফিল্ডার সের্হিও বুসকেতস। মায়ামির গোলটিতে অবশ্য মেসির অবদান আছে। ৭৫তম মিনিটে মাঝমাঠে বল পেয়ে দ্রুত গতিতে এগিয়ে তিনি বক্সের ভেতর পাস দেন জর্দি আলবাকে। এই ডিফেন্ডার আলতো করে বাড়িয়ে দেন গোলমুখে অপেক্ষায় থাকা লিওনার্দো কাম্পানাকে। টোকা দিয়ে বল জালে পাঠাতে সমস্যা হয়নি তার।

বদলি হিসেবে মাঠে নামার মিনিট তিনেক পরই গোল করেন একুয়েডরের ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ড। মৌসুমে তার অষ্টম গোল এটি। পিছিয়ে পড়ার পর লড়াই চালিয়ে যায় নিউইয়র্ক সিটি। একদম শেষ মুহূর্তে সফল হয় তারা। অনেকটা লাফিয়ে হেড থেকে বল জালে জড়ান গোটা ম্যাচে দারুণ খেলা স্যান্ডস। পয়েন্ট হারালেও অবশ্য মেজর সকার লিগে টানা সাত ম্যাচে অপরাজিত ইন্টার মায়ামি। ৩০ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তারা আছে শীর্ষে। ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাটি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত