ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নারী সাফ চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশ দলে সিনিয়র জুনিয়র বিভাজন!

বাংলাদেশ দলে সিনিয়র জুনিয়র বিভাজন!

সাফ নারী চ্যাম্পিয়নশিপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ।

চমৎকার দলীয় ঐক্যর ফল স্বরুপ প্রথমবার এই শিরোপা ঘরে তুলেছিল সাবিনা খাতুনরা। কিন্তু এবার সেই বাংলাদেশের দেখা মিলছে না। দলের মধ্যে সিনিয়র জুনিয়রদের বিভাজন দেয়াল তুলে দেয়া হয়েছে। সেটার প্রভাব পড়েছে দলের অনুশীলনে। কাঠমান্ডু এসে বাংলাদেশ দল নিয়মিত অনুশীলন করেছে দুটি ভেন্যুতে। ললিতপুর আনফা কমপ্লেক্স মাঠে প্রথমে অনুশীলন করে। এরপর করেছে সেন্ট জাভিয়ের স্কুলের মাঠে। কিন্তু গতকাল মঙ্গলবার অনুশীলন ভেন্যুর বদল হয়েছে। এদিন সাবিনা খাতুনেরা অনুশীলন করেছেন নেপাল আর্মি হেড কোয়ার্টার সংলগ্ন মাঠে। অনুশীলনে ঢোকার আগেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া ম্যানেজার খালিদ মাহমুদ নওমির ঘোষণা, ‘আজ কোনো সিনিয়র ফুটবলার কথা বলবেন না। এমনকি কোচ পিটার বাটলারও কোনও কথা বলবেন না।’ গত সোমবার সাবিনাদের টিম হোটেল দি সোলটির লবিতে দাঁড়িয়ে মনিকা চাকমা সরাসরি কোচের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন। তিনি বলেন, কোচ পিটার বাটলার পছন্দ করেন না সিনিয়রদের। যে কারণে ২০ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে একাদশে সিনিয়র ফুটবলার মারিয়া মান্দা, কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার, মাসুরা পারভীনদের মতো সিনিয়র ও অভিজ্ঞ ফুটবলারদের সুযোগ দেয়া হয় নি।

এটা নিয়ে কাঠমান্ডুতে সাফ কাভার করতে আসা সাংবাদিকেরা সংবাদ প্রকাশ করার কারণেই বাংলাদেশের অনুশীলনে কড়াকড়ি আরোপ করা হয়। অথচ গুরুত্বপূর্ণ ম্যাচের আগের দিন সাধারণত

সিনিয়র ফুটবলার ও কোচ দলের অবস্থা ও বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। অনুশীলন মাঠে পুরোটা সময় সিনিয়র ফুটবলারদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করা হলেও অনেকে দূরে দূরে থেকেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত