ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টি-টোয়েন্টি সিরিজ 

আজ ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

আজ ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের হাতছানি স্বাগতিকদের সামনে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে দুর্দান্ত এক সূচনা পেয়েছে বাংলাদেশ। তাই, সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই চট্টগ্রাম পর্ব শেষ করে টাইগাররা ফিরেছে ঢাকায়। সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই আজ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামছে সাকিব আল হাসানের দল।

আজ বিকেল ৩টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইংলিশদের মুখোমুখি হবে বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথম দ্বিপাক্ষিক সিরিজ। আর তাতেই সিরিজ জিতে টাইগারদের সামনে সিরিজ জয়ের হাতছানি। চট্টগ্রামে প্রথম ম্যাচে ইংলিশদের ৬ উইকেটে হারিয়েছে টিম টাইগার্স।

বাংলাদেশ পেসার হাসান মাহমুদ বলেন, মোমেন্টামটা অবশ্য আমাদের দিকে, তাই আমাদের চেষ্টা থাকবে এটা কন্টিনিউ করার। অধিনায়ক আমাদের ট্রেইনআপ করছে, আমরা সবাই ইয়ং সবকিছু মিলে ভালো চলছে।

হাসান মাহমুদ বলেন, এই মুহূর্তে আমাদের যে দল রয়েছে আমি মনে করি সেটা সেরা। সবাই মাঠে খুবই এনার্জেটিক, সবাই মাঠে শেষ পর্যন্ত অ্যাফোর্ট দেয়।

সবাই যার যার দা‌য়িত্ব বু‌ঝে নি‌য়ে‌ছেন। ডেথ ওভার বো‌লিং সামলা‌তে আছেন হাসান মাহমুদ। তরুণ পেসা‌রের টার্গেট ডট বল।

টাইগার পেসার বলেন, একটা বল ডট দিতে পারলে পরবর্তী বলে ফোকাস থাকে। যদি বাউন্ডারি হয়ে যায় তারপরও আমি আমার লেন্থে থাকি, যেটা আমি পছন্দ করি বল করতে। ওই সময়টাতে ক্যারেক্টারটা শো করতে আমি নিজে পছন্দ করি।

ফি‌ল্ডিংয়েও নতুন দি‌নের আগমন। পাওয়ার হি‌টিং, বো‌লিং‌য়ের পাশপা‌শি ক্যাচ প্র্যাকটিসে সি‌রিয়াস দেখা গেছে সবাইকে।

মিরপুরে একাদশে আসতে পারে একটা পরিবর্তন। শামীম পাটোয়ারির পরিবর্তে ফিরতে পারেন নুরুল হাসান সোহান।

ঘুরে দাঁড়াতে কতটা মরিয়া ইংল্যান্ড বলে দিচ্ছে তাদের অনুশীলনের চিত্র। ঐচ্ছিক অনুশীলনের কথা বললেও মাঠে হাজির ইংলিশদের প্রায় সবাই।

টি-টোয়েন্টি,ইংল্যান্ড,বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত