ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এশিয়া কাপ নির্ধারিত সময়েই হবে: পাপন

এশিয়া কাপ নির্ধারিত সময়েই হবে: পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, যত জলঘোলাই হোক, এশিয়া কাপ নির্ধারিত সময়েই হবে। এশিয়া কাপ না হওয়ার কোনো সম্ভাবনা এখন আর নেই।

পাপনের দাবি, কোথায় এশিয়া কাপ অনুষ্ঠিত হবে, তা এখনও চূড়ান্ত নয়।

এদিকে, হাইব্রিড মডেলে এশিয়া কাপ আয়োজনের জন্য একাধিকবার প্রস্তাবনা দিয়ে আসছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির প্রস্তাব অনুযায়ী, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর দ্বিতীয় পর্বে ভারতের ম্যাচসহ ফাইনাল নিরপেক্ষ ভেন্যু দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজিত হবে।

অন্যদিকে, এশিয়া কাপের আয়োজক হিসেবে শ্রীলঙ্কার নামও এসেছে। হাইব্রিড মডেল কিংবা একক দেশ হিসেবে সংযুক্ত আরব আমিরাতেরও সম্ভাবনা প্রবল। যদিও গরম ও ভ্রমণক্লান্তির কারণে দুবাইয়ে খেলতে রাজি না বিসিবি। বাকিসব ব্যাপারেই রাজি আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি বসের ভাষ্য, আমার জানামতে এশিয়া কাপ হবে। না হওয়ার কোনো কারণ বা সুযোগ দেখি না। কোথায় হবে, সেটা মোটামুটি ন্যারো হয়ে গেছে, তবে চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি। আমার জানামতে আইপিএলের পরপরই চূড়ান্ত হবে। যতক্ষণ এসিসি ঘোষণা না করছে, ততক্ষণ কিছু বলতে পারছি না।

বিসিবি সভাপতির দাবি, আমরা লিখিতভাবে দিয়ে দিয়েছি। ওখানে যা-ই সিদ্ধান্ত হোক, সবার সঙ্গে কথা বলেই হবে। আমি যাব কি না, সেটাই এখনও ঠিক করতে পারিনি। যদি না-ও যেতে পারি, কথাবার্তা তো হবেই।

বিসিবি,এশিয়া কাপ,সম্ভাবনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত