ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১০ লাখ টাকা উপহার পেলেন মুশফিকুর রহিম

১০ লাখ টাকা উপহার পেলেন মুশফিকুর রহিম

উইকেটকিপার-ব্যাটার মুশফিকুর রহিম বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে দশ লাখ টাকা উপহার পেয়েছেন। ওয়ানডে ক্রিকেটে সাত হাজার এবং টেস্টে পাঁচ হাজার (৫,৫৫৩) রানসহ আন্তর্জাতিক ক্রিকেটে ১৪ হাজার রান করায় এই অর্থ পুরস্কার পেয়েছেন মুশফিক। বিসিবির সভায় পুরস্কারের বিষয়টি উত্থাপতি হলে বিসিবি তা অনুমোদন করেছে।

বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, বিশেষ সম্মাননা হিসেবে মুশফিককে ১০ লাখ টাকা উপহার দেয়া হয়েছে। বাংলাদেশ ক্রিকেটে তার অবদানের জন্যই এই পুরস্কার।

বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মুশফিককে বোর্ডের পক্ষ থেকে আলাদা করে কখনও কিছু দেয়া হয়নি। সেজন্য তাকে এই উপহার। তবে এটা সংবাদ মাধ্যমে আসবে ভাবিনি।

এছাড়া বিসিবির সভায় সাকিব আল হাসান, লিটন দাস ও তাসকিন আহমেদকে অর্থ পুরস্কার দেয়ার কথাও ওঠে বলে জানা গেছে। আইপিএল বাদ দিয়ে তারা আয়ারল্যান্ড সিরিজে জাতীয় দলের হয়ে খেলেছেন। সেজন্য তাদেরও পুরস্কার দেয়ার ওই দাবি তোলা হয়।

২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মুশফিকের। ১৮ বছর ধরে বাংলাদেশ জাতীয় দলের সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার তিনি। ৩৬ বছর বয়সি এই ক্রিকেটার জাতীয় দলের হয়ে খেলেছেন ৮৬ টেস্ট, ২৪৮ ওয়ানডে এবং ১০২ টি ২০ ম্যাচ।

বিসিবি,উপহার,মুশফিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত