ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১২ বছর পর ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন ডেভিড ডি গিয়া

১২ বছর পর ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন ডেভিড ডি গিয়া

সম্পর্কের ১২ বছরে এসে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন ডেভিড ডি গিয়া।

শনিবার (৮ জুলাই) স্প্যানিশ কিপার ওল্ড ট্র্যাফোর্ডকে বিদায় জানান। জুন মাসে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়েছে। এরপর থেকেই ফ্রি এজেন্ট ছিলেন তিনি। এই এক যুগে ইউনাইটেডে ৫৪৫ ম্যাচ খেলেছেন ডি গিয়া।

তিনি বলেন, ১২ বছর ধরে যে ভালোবাসা পেয়েছি, সেজন্য আমি আমার অন্তর থেকে কৃতজ্ঞতা জানাতে চাই। এই জার্সি যখনই পরেছি, আমি গর্ববোধ করেছি। দলকে নেতৃত্ব দেওয়া, এই প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করতে পারা, বিশ্বের সবচেয়ে বড় ক্লাব যে সম্মান কেবল দিয়েছিল কিছু সৌভাগ্যবান খেলোয়াড়কে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে দীর্ঘ সম্পর্ক ছিন্ন করলেন ৩২ বছর বয়সী কিপার, ম্যানইউর সব সমর্থকদের উদ্দেশ্যে এই বিদায়ী বার্তা দিলাম আমি।

২০১১ সালে ১ কোটি ৮৯ লাখ পাউন্ডে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ম্যানইউতে যোগ দেন ডি গিয়া।

তিনি বললেন, আমি এখানে আসার পর থেকে ছিল অবিস্মরণীয় ও সফল অধ্যায়। তরুণ বয়সে অ্যাটলেটিকো ছাড়ার পর আমি কখনও চিন্তা করিনি একসঙ্গে আমরা এতকিছু অর্জন করবো। এখন নতুন চ্যালেঞ্জ নেওয়ার সঠিক সময়, আবারও নতুন পরিবেশে আমাকে যুক্ত করার। ম্যানইউ সবসময় আমার হৃদয়ে থাকবে। এই ক্লাব আমাকে গড়েছে এবং কখনও আমার কাছ থেকে হারিয়ে যাবে না।

প্রিমিয়ার লিগে মৌসুমে সবচেয়ে বেশি ম্যাচে গোল না খাওয়ায় (ক্লিন শিট) দুবার সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভস জিতেছেন ডি গিয়া। ১৭টি ক্লিন শিট রেখে যার সর্বশেষটি সর্বশেষ মৌসুমেই পেয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে ভুলের কারণে সমালোচনাও কম হয়নি তার।

ইউনাইটেড,ডেভিড ডি গিয়া,চুক্তি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত