ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাকিব-সাকিবদের তোপে কাঁপছে ভারত

রাকিব-সাকিবদের তোপে কাঁপছে ভারত

কলম্বোয় ইমার্জিং এশিয়া কাপের সেমিফাইনালে দুর্দান্ত বোলিং করে ভারত 'এ' দলকে কোণঠাসা করে রেখেছেন তানজিম হাসান সাকিব, রাকিবুল ইসলামরা। ৩৯ ওভারে ১৪১ রান তুলতেই ৭ উইকেট হারিয়ে বসেছে ভারত।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ 'এ' দলের অধিনায়ক সাইফ হাসান। ২৯ রানে ভারতের উদ্বোধনী জুটি ভাঙেন তানজিম হাসান সাকিব। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান সাই সুদর্শনকে (২১) উইকেটরক্ষক আকবর আলির ক্যাচ বানান এই পেসার।

দ্বিতীয় উইকেটে ৪৬ রানের জুটি গড়েন অভিষেক শর্মা আর নিকিন জোসে। দলীয় ৭৫ রানের মাথায় নিকিন জোসেকে (১৭) সাজঘরে ফিরিয়ে এই জুটিটি ভাঙেন অধিনায়ক সাইফ। টাইগার অফস্পিনারের বলে জাকির হাসানকে ক্যাচ দেন জোসে।

এরপরই ভারতকে ভালোভাবে চেপে ধরেন বাংলাদেশি বোলারররা। পরের ওভারে অভিষেক শর্মাকে (৩৪) সাকিবের তালুবন্দী করেন রাকিবুল হাসান। এরপর নিশাত সান্ধুকেও (৫) থিতু হতে দেননি বাঁহাতি এই স্পিনার।

১২ রান করা রিয়ান পরাগকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করেন সাকিব, ৩২তম ওভারে। তার পরের ওভারে উইকেটরক্ষক ধ্রুব জুরেলকে (১) এলবিডব্লিউ করে ভারতকে আরও বড় বিপদে ফেলেন শেখ মাহাদি হাসান। ১৪১ রান তুলতেই ৭ উইকেট হারায় ভারত।

বাংলাদেশ,ভারত,খেলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত