ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এবার লঙ্কান প্রিমিয়ার লীগে ডাক পেলেন তাসকিন আহমেদ

এবার লঙ্কান প্রিমিয়ার লীগে ডাক পেলেন তাসকিন আহমেদ

ফ্র্যাঞ্চাইজি লিগটিতে বুলাওয়ে ব্রেভসের জার্সিতে দারুণ সময় কাটছে তাসকিনের। বুলাওয়ে ব্রেভসের হয়ে প্রথম তিন ম্যাচে পাঁচ উইকেট ঝুলিতে পুরেছেন তাসকিন। টুর্নামেন্টে উইকেট শিকারের তালিকায় যেটা এখন পর্যন্ত দ্বিতীয়। এবার আরও একটি সুখবর পেলেন এই গতি তারকা। তাকে খেলার প্রস্তাব দিয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগের দল ডাম্বুলা অরা।

লাল সবুজ জার্সিতে শেষ দুই বছর পর্যন্ত দুর্দান্ত বোলিং করে যাচ্ছেন তাসকিন আহমদে। তবে জাতীয় দলের ব্যস্ততা না থাকায় বর্তমানে জিম-আফ্রো টি-টেন লিগে খেলছেন টাইগার সেরা প্রেসার।

তাসকিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন, ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবিকে ডাম্বুলার অরার প্রস্তাবের বিষয়টি অনানুষ্ঠানিকভাবে জানিয়েছেন তারকা পেসার। তাসকিনকে শ্রীলঙ্কার বিশ ওভারের টুর্নামেন্টে খেলার জন্য নো অবজেকশন সার্টিফিকেট, এনওসি দেওয়া হবে কিনা সে বিষয়ে এখনও কিছু জানায়নি দেশের ক্রিকেটের শীর্ষ সংস্থা।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, লঙ্কা প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হবে আগামী ৩০ জুলাই। ২০ আগস্ট শিরোপা নির্ধারণী ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টের পর্দা নামবে। সে সময় বাংলাদেশ জাতীয় দলের কোনো খেলা নেই। অবশ্য এশিয়া কাপকে সামনে রেখে ওই সময়টাতে ঢাকা, সিলেট ও চট্টগ্রামে বিশেষ ক্যাম্প করবে লাল সবুজের দল। তাই লঙ্কা প্রিমিয়ার লিগে তাসকিনের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

গত বছর পাকিস্তান সুপার লিগ, পিএসএল এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলে খেলার প্রস্তাব পান তাসকিন। জাতীয় দলের ব্যবস্তার কারণে এসব প্রস্তাব ফিরিয়ে দেন ডানহাতি এই বোলার।

লঙ্কান,প্রিমিয়ার,লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত