ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিশ্বকাপের সূচিতে বদল নিয়ে যা জানালো বিসিসিআই

বিশ্বকাপের সূচিতে বদল নিয়ে যা জানালো বিসিসিআই

ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে আর মাত্র দেড়মাস বাকি। ঘোষণা দেয়া হয়েছে টিকিট বিক্রির তারিখ। এরই মাঝে ফের একবার বিশ্বকাপের সূচি বদলানোর সম্ভাবনা সামনে এল। এবার হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এইচসিএ) তরফ থেকে ম্যাচের তারিখ বদলানোর অনুরোধ করা হয়েছে বিসিসিআইকে।

২০ আগস্ট ইএসপিএন ক্রিকইনফোতে প্রকাশিত প্রতিবেদন মতে, বিশ্বকাপের সূচি নিয়ে নিরাপত্তাজনিত শঙ্কা প্রকাশ করেছে এইচসিএ। মূলত, নতুন সূচিতে ৯ ও ১০ অক্টোবর টানা দুদিন হায়দরাবাদে ম্যাচ অনুষ্ঠিত হবে। সেখানে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া নিয়ে চিন্তিত হায়দরাবাদ পুলিশ প্রশাসন।

রাজীব গান্ধী স্টেডিয়ামে ৯ অক্টোবর নিউজিল্যান্ড বনাম নেদারল্যাল্ডস এবং ১০ অক্টোবর পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ অনুষ্ঠিত হবে। একই স্টেডিয়ামে চার দলের অনুশীলন, দুটো ম্যাচসহ পরপর দুদিন সার্বিক নিরাপত্তা প্রদান নিয়ে এইচসিএর এই চিন্তা।

তবে হায়দরাবাদের নিরাপত্তার বিষয়টি উড়িয়ে বিশ্বকাপের সূচি নাকি আর পরিবর্তন সম্ভব নয় বলে জানিয়েছে বিসিসিআই। ক্রিকবাজ এক টুইট বার্তায় জানায়, বিসিসিআই হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে জানিয়েছে যে বিশ্বকাপের সময়সূচী পরিবর্তন করা সম্ভব নয়।

বিষয়টি নিয়ে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রশাসক কমিটির সদস্য দুর্গা প্রসাদ বলেন ক্রিকবাজকে বলেন, ‘আমরা বিসিসিআইয়ের সঙ্গে আলোচনা করেছিলাম। তারা আভাস দিয়েছে, এই মুহূর্তে সূচি বদল করা সম্ভব নয়। তাই আমরাও বিসিসিআইকে সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছি।’

বিশ্বকাপ,সূচি,বিসিসিআই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত