ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাকিব এর পর মুশফিক ও আউট

সাকিব এর পর মুশফিক ও আউট

আগের ওভারে রাচিন রবীন্দ্রকে একটি করে চার-ছক্কা মেরে আক্রমণের ইঙ্গিত দেন সাকিব। এরপরের ওভারে টাইমিংয়ের জোরে লকি ফার্গুসনের শট বলে লেগ সাইডে একটি ছক্কা হাঁকান বাঁহাতি এই ব্যাটার। কিন্তু মেজাজ হারিয়ে নিজের উইকেট বিলিয়ে দিলেন টাইগার অধিনায়ক।

ফার্গুসনের ওভারে বিহাইন্ড দ্য স্কয়ারে দুদিকে দুজন করে ফিল্ডার ছিলেন। শর্ট বলে পুল খেলার চেষ্টা করছিলেন সাকিব। তবে এপার খাড়া ওপরে উঠেছে। বেশ খানিকটা ছুটে গিয়ে সে ক্যাচ নিয়েছেন উইকেটকিপার টম ল্যাথাম। ৪০ রানে আউট হলেন সাকিব, মুশফিকের সঙ্গে তাঁর জুটি ৯৬ রানের।

ম্যাচের প্রেক্ষিতে দারুণ গুরুত্বপূর্ণ ব্রেকথ্রু এনে দিলেন ফার্গুসন, যেটি তাঁর তৃতীয় উইকেট। এখন ৩০ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৫২ রান।

৫৬ রানে ৪ উইকেট হারিয়ে খাঁদের কিনারায় পড়ে গিয়েছিল বাংলাদেশ। সেখান থেকে দলকে টেনে নিয়ে যাচ্ছেন অধিনায়ক সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। এই দুই দুই সিনিয়র ক্রিকেটারের ব্যাটে চড়ে দলীয় সেঞ্চুরি ছাড়িয়ে গেছে টাইগাররা।

এর মাঝে ৫২ বলে ক্যারিয়ারের ৪৮তম ফিফটি তুলে নিয়েছেন মুশফিক। কিউই পেসার লকি ফার্গুসনের বলে বাউন্ডারি হাঁকিয়ে এই মাইলফলক স্পর্শ করেন মিস্টার ডিপেন্ডেবল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৭৬ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসান ২৩ ও মুশফিকুর রহিম ৬৬ রানে আউট হয়ে গেছে।

সাকিব,উইকেট,মেজাজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত