ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিউজিল্যান্ডের কাছে লজ্জার হারের পর হাসপাতালে সাকিব

নিউজিল্যান্ডের কাছে লজ্জার হারের পর হাসপাতালে সাকিব

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই মুদ্রার দুটি পিঠ দেখা বাংলাদেশ শুক্রবার তৃতীয় ম্যাচে মাঠে নামে দারুণ ছন্দে থাকা নিউজিল্যান্ডের বিপক্ষে। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে অভিজ্ঞ মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসানের ব্যাটে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৫ রানের পুঁজি পায় বাংলাদেশ। সেই লক্ষ্য তাড়া করতে নেমে উইলিয়ামসন ও মিচেলের ব্যাটে ৪৩ বল হাতে রেখে ৮ উইকেটের বড় জয় পায় কিউইরা। এমন হারের পর জানা গিয়েছে, ম্যাচ শেষ না হতেই মাঠ ছেড়ে হাসপাতালে গিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

নিউজিল্যান্ডের বিপক্ষে এমন লজ্জার হারের পর দুঃসংবাদ এসেছে টাইগার শিবিরে। ম্যাচ শেষ না করেই মাঠ ছেড়েছিলেন সাকিব। জানা গেছে চোটের জন্য হাসপাতালে স্ক্যান করতে গিয়েছেন টাইগার অধিনায়ক।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এসেছিলেন সহ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি বলেন, " সে (সাকিব) স্ক্যান করার জন্য গিয়েছে। আমরা পরে এই ব্যাপারে জানতে পারবো।"

শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করার সময় খানিক চোট পেয়েছিলেন সাকিব। সে সময় মাসল ক্র্যাম্প (মাংসপেশীতে টান) পড়েছিল তার। ইনিংসের মাঝপথে ফিজিও থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ব্যাটও করেছেন। সেই সঙ্গে বল হাতে ১০ ওভারও করেছেন তিনি।

তবে ম্যাচ শেষ না হতেই সাকিব মাঠ ছাড়াই কিছুটা শঙ্কা তৈরি হয়েছে পরের ম্যাচে টাইগার অধিনায়ককে পাওয়া নিয়ে। আগামী ১৯ অক্টোবর ভারতের বিপক্ষে বাংলাদেশের পরবর্তী ম্যাচ।

ওয়ানডে বিশ্বকাপ,বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত