ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিশ্বকাপের ফাইনালে আমন্ত্রণ পাননি সৌরভ

বিশ্বকাপের ফাইনালে আমন্ত্রণ পাননি সৌরভ

দীর্ঘ ২০ বছর পর ভারত ও অস্ট্রেলিয়া আবারো মুখোমুখি হতে যাচ্ছে বিশ্বকাপের ফাইনালে। মেগা এই টুর্নামেন্টের ফাইনালে বিশ্বের কয়েক শত বিশেষ অতিথি আমন্ত্রণ পেয়েছেন। অথচ ভারতীয় ক্রিকেটের মহারাজাখ্যাত অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বিসিসিআইয়ের আমন্ত্রণই পাননি।

দীর্ঘ ১২ বছর পর ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত, তাও আবার ঘরের মাঠে। আগামীকাল (রোববার) ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসবে চাঁদের হাট। অথচ সেখানে সৌরভ গাঙ্গুলির আমন্ত্রণ না পাওয়ার তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

ভারতের গণমাধ্যম সংবাদ প্রতিদিন তাদের এক প্রতিবেদনে সৌরভের আমন্ত্রণ না পাওয়ার বিষয়টি জানিয়েছে। প্রতিবেদনে আরো জানানো হয়েছে আইসিসির বৈঠকে যোগ দিতে সৌরভ বর্তমানে আহমেদাবাদে উপস্থিত রয়েছেন।

এই ঘটনায় কলকাতার প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্য এক ফেসবুক পোস্টে জানিয়েছেন, ‘সৌরভ গাঙ্গুলি আমন্ত্রিত নন, অবিশ্বাস্য। কিন্তু সত্যি হচ্ছে তিনি ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের একজন এবং এক বছর আগেও তিনি বোর্ড প্রেসিডেন্ট ছিলেন। অথচ তাকে এখনও ফাইনালের আমন্ত্রণ পাঠানো হয়নি। আজ সকালে আইসিসির সভায় অংশ নিতে তিনি আহমেদাবাদে গিয়েছেন। বিসিসিআইয়ের আমন্ত্রণ না পেলেও আইসিসি ও স্টার স্পোর্টস চ্যানেলের আমন্ত্রণে ধারাভাষ্য দেওয়ার কথা রয়েছে গাঙ্গুলির।’

তবে শেষ পর্যন্ত গাঙ্গুলি হয়তো বিশ্বকাপের ফাইনালে মাঠে থাকবেন। কিন্তু বিসিসিআইয়ের এমন কাণ্ডে হতবাক ভারতের ক্রিকেটপ্রেমীরা। আগামী ১৯নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ২টা বেজে ৩০ মিনিটে শুরু হবে ফাইনাল ম্যাচ।

বিশ্বকাপ,সৌরভ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত