ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টি-টোয়েন্টিতে কিউইদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

টি-টোয়েন্টিতে কিউইদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপকে সামনে রেখে আর তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলার সুযোগ পাবে বাংলাদেশ। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে খেলাটি শুরু হবে।

নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি ফরম্যাটে কিউইদের কাছে এখন পর্যন্ত টানা ৯টি ম্যাচ হেরেছে টাইগাররা। বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, আমরা এখানে এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে একটি ম্যাচও জিততে পারিনি। এমনটা ওয়ানডে ফরম্যাটেও ছিলো। তারপরও আমরা শেষ ওয়ানডেতে জিতেছি।

ধারণা করা হচ্ছে শেষ ওয়ানডের একাদশ থেকে প্রথম টি-টোয়েন্টিতে বদল আসতে পারে দুইটি। সেক্ষেত্রে ওপেনিংয়ে দেখা যাবে সৌম্য সরকার এবং লিটন দাসকে। তিনে খেলবেন নাজমুল হোসেন শান্ত, চারে দেখা যেতে পারে তাওহীদ হৃদয়কে। দলের জয়ের জন্য এই চারজনের ব্যাটের দিকে বিশেষ নজর থাকবে ভক্তদের। বিশেষ করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে রাখা সৌম্য ঠিক কতটা জ্বলে উঠবেন তারই অপেক্ষা টিম ম্যানেজমেন্টের।

বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড:

লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি,বাংলাদেশ,একাদশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত