ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিশ্বকাপে যুবাদের ডু অর ডাই ম্যাচ আজ

বিশ্বকাপে যুবাদের ডু অর ডাই ম্যাচ আজ

বিশ্বকাপের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ভারতের বিপক্ষে বেশ বড় ব্যবধানে হেরে চাপের মুখে আছে বাংলাদেশের যুবারা। নিজেদের প্রবল প্রতিপক্ষ ভারতের বিপক্ষে বেশ বড় ব্যবধানেই হেরেছে যুবারা। সেই হারের ক্ষত না শুকোতেই এবার বাংলাদেশের সামনে ডু অর ডাই ম্যাচ।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ যে প্রত্যাশিত শুরু পায়নি তা আর বলার অপেক্ষা রাখে না। মানসিকভাবেও কিছুটা হয়ত ধাক্কা ই খেয়েছেন মাহফুজুর রহমান রাব্বি-আশিকুর রহমান শিবলীরা। মারুফ মৃধার দুর্দান্ত বোলিংয়ের পর ভারতের কাছে খুব একটা হুমকি হয়ে উঠতে পারেনি বাংলাদেশ।আজ দুপুরে শুরু হতে হওয়া ম্যাচে জুনিয়র টাইগারদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। যারা কিনা প্রথম ম্যাচেই মার্কিন যুক্তরাষ্ট্রকে প্রথম ম্যাচে রীতিমত উড়িয়ে দিয়েছে। এই ম্যাচ কোনো কারণে হারলে ফিরতি টিকিট কাটতে হতে পারে বাংলাদেশের জুনিয়রদের।

যদিও প্রতিপক্ষ হিসেবে অপেক্ষাকৃত সহজ একটা ম্যাচই অপেক্ষা করছে এশিয়ান চ্যাম্পিয়নদের সামনে। তবে, এই ম্যাচেও হেলাফেলার সুযোগ নেই রাব্বি-মারুফদের। পরের রাউন্ডে যাওয়া এবং সুপার সিক্সে বোনাস পয়েন্ট যোগের জন্য গুরুত্বপূর্ণ এ ম্যাচে আইরিশদের অবশ্যই হারাতে হবে।

নিয়ম আর বাস্তবতা মাথায় রেখেই গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার অপেক্ষায় জুনিয়র টাইগাররা। কারণ আয়ারল্যান্ডকে হারিয়ে প্রথম জয় খুঁজে নেয়ার বিকল্প নেই বাংলাদেশের সামনে।

বিশ্বকাপ,ডু অর ডাই,ম্যাচ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত