ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফের ভক্তের ওপর চটে গেলেন সাকিব

ফের ভক্তের ওপর চটে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম তারকা ক্রিকেটার হচ্ছেন সাকিব আল হাসান। ক্রিকেট মাঠে ব্যাটে-বলের নৈপুণ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। মাঠের ক্রিকেটে সাকিবের পারফরম্যান্স প্রশংসনীয়। তবে ব্যক্তি সাকিবের আচরণ নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। খেলার মাঠে অনন্য সাকিব প্রায়ই খবরের শিরোনাম হয়েছেন বিভিন্ন বিতর্কের কারণে। ভক্তদের সঙ্গে বহুবারই মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন সাকিব।

আবারও মেজাজ হারিয়েছেন সাকিব। এর আগেও তিনি মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারার ঘটনা ঘটিয়েছেন।

সোমবার ( ৬ মে) ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের ম্যাচ নারায়নগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি হয় সাকিবের শেখ জামাল ও তামিম ইকবালের প্রাইম ব্যাংক। ওই ম্যাচ শুরুর আগে মাঠের পাশে দুই কোচের সঙ্গে আলাপ করছিলেন সাকিব। এ সময় এক ভক্ত ছবি তুলতে গেলে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন এবং মারতে উদ্যত হন তিনি।

ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলার সময় এক ভক্ত সেলফি তুলতে উদ্যত হলে মেজাজ হারান সাকিব। এ সময় কিছুটা বাধ্য হয়েই তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন সাকিব। এক পর্যায়ে তার মোবাইল কেড়ে নিয়ে চড় মারতে উদ্যত হন। অবশ্য নিজের ওপর নিয়ন্ত্রণ পুরোটাও হারাননি তিনি। চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার। পরে সেই ভক্তকে অবশ্য মাঠ থেকে বের করে দেয়া হয়।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালীন সময়ে একটি ইভেন্টে উপস্থিত হন সাকিব। তাকে দেখে ভক্ত-সমর্থদের মধ্যে উৎসাহ ছিল তুঙ্গে। ভিড়ের মাঝে এক ভক্ত সাকিবের ক্যাপ খুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখনই মেজাজ হারিয়ে ক্যাপ কেড়ে নিয়ে সেই ক্যাপ দিয়েই ভক্তকে কয়েকবার মারতে দেখা যায় তাকে। সামাজিক যোগাযোগেরমাধ্যমে এ বিষয়টি নিয়ে নিন্দার ঝড় বয়ে যায়।

ভক্ত,সাকিব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত