ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছোট রানের টার্গেটেও ভারতের কাছে হার পাকিস্তানের

ছোট রানের টার্গেটেও ভারতের কাছে হার পাকিস্তানের

নিজেদের টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে কম রান ডিফেন্ড করে জয় পেয়েছে ভারত। ১২০ রানের টার্গেটে এসেও পাকিস্তানকে থামতে হয়েছে ১১৪ রানে এসে। গতকাল লো স্কোরিং ম্যাচে ভারতের দেয়া ১২০ রান তাড়া করতে নেমে শেষ পর্যন্ত হারতে হয়েছে পাকিস্তানকে।

ভারতের বিপক্ষে ম্যাচে গতকাল আগে বল করতে দুর্দান্ত পারফর্ম করেছেন পাকিস্তানি বোলাররা। তারকায় ঠাসা ভারতীয় ব্যাটিং লাইন আপকে আঁটসাঁট বোলিংয়ে আটকে রেখেছিলেন নাসিম শাহ-মোহাম্মদ আমির-হারিস রউফরা। ফলে ১১৯ রান করেই অল আউট হয় রোহিত শর্মার দল।

তবে গতকালকের ম্যাচে নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ১২০ রান তাড়া করেও জিততে পারেনি পাকিস্তান। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় বোলারদের বাঁধা টপকাতে পারেননি বাবররা। ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন রিজওয়ান-ফখর জামান-ইফতিখার আহমেদ-ইমাদ ওয়াসিমরা। ফলে শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১১৩ রান করতে পারে ম্যান ইন গ্রিনরা।

পাকিস্তান কেন আনপ্রেডিক্টেবল, তা বোঝা গেল আরও একবার। এই অবিশ্বাস্য হারে পাকিস্তানের বিদায়টাও প্রায় অনিবার্য হয়ে পড়েছে এবারের বিশ্বকাপ থেকে। হার্দিক পান্ডিয়া-জাসপ্রিত বুমরাহরা ভারতকে এনে দিয়েছেন মনে রাখার মতো এক জয়। এটি ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে কম রান ডিফেন্ড করে জয়। একইসঙ্গে পাকিস্তানের জন্য সবচেয়ে কম রানতাড়ার হার।

ভারত,পাকিস্তান,হার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত