ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আঙুলে চোট নিয়ে টেস্ট খেলবেন কি না জানালেন মুশফিক

আঙুলে চোট নিয়ে টেস্ট খেলবেন কি না জানালেন মুশফিক

পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলতে এখন পাকিস্তানে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে পাকিস্তান এ দলের সঙ্গে চার দিনের ম্যাচ খেলছে বাংলাদেশ ‘এ’ দল। দুই দলের প্রথম চার দিনের ম্যাচে খেলতে নেমেই আঙুলে ব্যথা পেয়েছিলেন মুশফিক। তবে আঙুলে ব্যথা পেলেও প্রথম টেস্টে খেলবেন বলেই জানিয়েছেন মুশফিক।

মুশফিক বলেন, কয়েক দিন ভারী বর্ষণের কারণে ম্যাচটা বাধাপ্রাপ্ত হয়েছে। আমরা যথাযথ অনুশীলন করতে পারিনি। প্রথম কয়েক দিনে শুধু একটি নেট সেশন হয়েছিল। এটিও আদর্শ নয়। তবে মাঠে আমি সেরাটা দিয়ে চেষ্টা করেছি। প্রথম ইনিংসে আমাদের পক্ষে ছিল না। দ্বিতীয় ইনিংসের আগে নেটে আমি আঙুলে ব্যথা পেয়েছিলাম। তাই ব্যাটিং করিনি। আশা করি, দ্রুতই সেরে উঠব এবং প্রথম টেস্ট খেলব।

এ’ দলের ম্যাচ নিয়ে মুশফিক বলেন, এখন পর্যন্ত সবকিছু দারুণ। যদিও ম্যাচটা আমাদের পক্ষে আসেনি। আবহাওয়াও কিছুটা বাঁধ সেধেছে। আমার মতে, পাকিস্তান শাহিনস অনেক ভালো খেলেছে। বিশেষ করে উমার ভাই অসাধারণ খেলেছেন। বোলাররাও... নাসিম ভাই, মোহাম্মদ আলী, মীর হামজাও বিভিন্ন ধাপে ভালো বোলিং করেছেন। আমাদের ‘এ’ দলে বেশ কয়েকজন তরুণ ছেলে আছে। আমি নিশ্চিত তারা এটি থেকে অনেক শিখতে পেরেছে।

আবা/এসআর/২৪

চোট,মুশফিক,টেস্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত