ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিমানবন্দরে শান্তদের ফুলের শুভেচ্ছা

বিমানবন্দরে শান্তদের ফুলের শুভেচ্ছা

পাকিস্তানের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে স্বাগতিক দলকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। ইতিহাস গড়া সিরিজ শেষে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১১টা নাগাদ দেশে ফিরেছে নাজমুল হোসেন শান্তর দল। এসময় শান্তদের ফুল দিয়ে বরণ করে নেন বিসিবি পরিচালক আকরাম খান, ফাহিম সিনহা, নাজমুল আবেদিন ফাহিম এবং ইফতেখার রহমান মিঠু।

দুই ভাগে দেশে আসার কথা ক্রিকেটারদের। এর মধ্যে অধিনায়ক শান্ত, কোচ চন্ডিকা হাথুরুসিংহদের নিয়ে প্রথম এবং বড় অংশ ঢাকায় পৌঁছে যায়। এদের মধ্যে ছিলেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, শরিফুল ইসলাম, সাদমান ইসলাম, নাহিদ রানা, খালেদ আহমেদ, তাইজুল ইসলামরা।

বাংলাদেশ দলের এই বহরে আছেন ১৫ জন, তবে এই আনন্দযাত্রার পুরো পথে তাদের সঙ্গী হতে পারছেন না সাকিব আল হাসান। ঢাকায় হত্যা মামলা হওয়ায় সাকিব পাকিস্তান থেকে দেশে ফিরবেন কিনা, এ নিয়ে জল্পনা–কল্পনা ছিল। পরে জানা গেছে, তিনি আপাতত দেশে ফিরছেন না। সারের হয়ে ইংলিশ কাউন্টির একটা ম্যাচ খেলতে যাবেন ইংল্যান্ডে। সাকিব এখন সেই পথেই আছেন।

এর আগে, সিরিজ জয়ের পরই বাংলাদেশ দলকে ফোন করে অভিনন্দন জানান প্রধান উপদেষ্টা ড. ইউনূস। তিনি তখন জানিয়েছেন, দেশে ফিরলে ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হবে।

আবা/এসআর/২৪

বিমানবন্দর,শুভেচ্ছা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত