ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বৃষ্টির কারণে বাংলাদেশ-ভারত দ্বিতীয় দিনের খেলায় বিলম্ব

বৃষ্টির কারণে বাংলাদেশ-ভারত দ্বিতীয় দিনের খেলায় বিলম্ব

বাংলাদেশ ও ভারতের মধ্যকার কানপুর টেস্টে প্রথম দিনের পর দ্বিতীয় দিনেও যেন পিছু ছাড়ছে না বৃষ্টি। প্রথম দিনে মাত্র ৩৫ ওভার ব্যাট করার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। প্রথম দিনের ঘাটতি পোষাতে নির্ধারিত সময় সকাল ১০টার আগেই খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। পুরো মাঠই ঢেকে রাখা হয়েছে কাভারে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮ টা ৫০ মিনিটে শুরু হয়েছে বৃষ্টি। কিন্তু ম্যাচ অফিসিয়ালরা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন, বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হবে।

আগেই জানা গিয়েছিল বৃষ্টি বাঁধায় পড়বে কানপুর টেস্টে। যার ফলে নির্ধারিত হয়ে টসও অনুষ্ঠিত হয়নি। দিনের শুরুতেই বৃষ্টির কারণে ম্যাচের প্রায় ১ ঘণ্টা কাটা পড়ে। খেলা শুরু হলেও লাঞ্চ বিরতির আগে দ্বিতীয় দফায় হানা দেয় বৃষ্টি। বিরতিতে থেকে ফিরে কয়েক ওভার খেলা গড়াতেই কানপুরের আকাশ আবারও মেঘে ঢেকে যায়। যে কারণে খেলা বন্ধ রাখতে বাধ্য হয়েছেন আম্পায়াররা।

দীর্ঘ সময় অপেক্ষা করলেও বৃষ্টি না থামায় প্রথম দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেছে আম্পায়ার। প্রথম দিনে ৩৫ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান। মুমিনুল হক ৪০ রান এবং ৬ রানে অপরাজিত রয়েছেন মুশফিক। তবে সোমবার এবং মঙ্গলবার অর্থাৎ ম্যাচের শেষ দুইদিন বৃষ্টির সম্ভাবনা তেমন নেই কানপুরে। শেষ দু’দিন পুরো খেলা হবে বলে আশা করা হচ্ছে।

আবা/এসআর/২৪

বৃষ্টি,খেলা,বিলম্ব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত